HomeGovt SchemesTrain Ticket Booking: এ বার দৈনিক টিকিট কেটে ওঠা যাবে লোকাল ট্রেনে,...

Train Ticket Booking: এ বার দৈনিক টিকিট কেটে ওঠা যাবে লোকাল ট্রেনে, চালু শিয়ালদহ শাখায় |

Train Ticket Booking: এ বার দৈনিক টিকিট কেটে ওঠা যাবে লোকাল ট্রেনে, চালু শিয়ালদহ শাখায় |

Train Ticket Booking: From now on you can buy a ticket and get on the local train


Train Ticket Booking: এ বার থেকে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীরা দৈনিক টিকিট কেটেই Local Train এ উঠতে পারবেন জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত Employee-রা। Eastern Rail-র Sealdah branch এ চালু হয়েছে এই পরিষেবা।

পূর্ব রেল জানিয়েছে, Emergency services-র সঙ্গে যুক্ত employee-রা আগে নির্দিষ্ট documents দেখিয়ে লোকাল ট্রেনের মাসিক টিকিট কাটতে পারতেন। সেই মাসিক টিকিট দেখিয়ে এ বার থেকে দৈনিক ticket কাটতে পারবেন তাঁরা।

Read More: Eastern Railway News: Mayurakshi Fast Passenger re-launched Find out which route the train will run on at which time

আপাতত Sealdah branch এ এই পরিষেবা শুরু হয়েছে। রেল সূত্রে জানা যায় যে, পরবর্তীকালে অন্যান্য শাখাতেও সেই পরিষেবা শুরু হবে বলে।



Covid-19 2nd Wave-র প্রভাব শুরু হওয়ার পরেই বন্ধ করে দেওয়া হয় Local Train। সেই পরিষেবা এখনো অবধি শুরু হয়নি । কিন্তু নিজেদের কর্মীদের জন্য Staff Special Train চালানো শুরু করে Rail।

পরে রাজ্যের আবেদনে সাড়া দিয়ে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীদেরও Staff Special Train এ ওঠার permission দেওয়া হয়। তবে তার জন্য Proper Documents দেখিয়ে Monthly Ticket কাটতে হত Stuff দের।

Read More: Lakshmi Bhandar Scheme: ৫০০-১০০০ টাকা প্রতি মাসে, বাংলার বধূদের জন্য ‘লক্ষ্মীর ভান্ডার’ প্রকল্প চালু শীঘ্রই |

যদিও জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীরা যাতায়াত-র সমস্যায় পড়ছিলেন। ফলে রেলের কাছে অভিযোগ জানিয়েছিলেন । সেই আবেদনে সাড়া দিয়ে এই সিদ্ধান্ত রেল এর ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular