চাবি হারিয়ে গেলে এইভাবে খুলতে পারবেন তালা, শিখে নিন সহজ পদ্ধতি

If you lose the key, you can open the lock in this way, learn the easy method:


Smart Update24,By Syed Mosharaf Hossain: বাইরে থেকে এসে বাড়িতে ঢুকছেন কিন্তু ব্যাগ হাতড়াতে গিয়ে দেখলেন চাবিটা নেই হয়তো মনের ভুলে কোথাও ফেলে এসেছেন বা হারিয়ে গেছে‌। সেই মুহুর্তে ঠিক কি করবেন?

এখন হঠাৎ করে একা গায়ের জোরে তালা তো খুলতে পারবেন না তাহলে উপায়?

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে জীবন যেন সহজ হয়ে গেছে। সবকিছু মুস্কিল আসান করে দিচ্ছে সোশ্যাল মিডিয়া। সংসারের টুকিটাকি কাজের সহজ সমাধান হোক বা হঠাৎ কোনো সমস্যায় পড়লে তার সমাধান সমস্ত উপায় পাওয়া যায় এখানে। সোশ্যাল মিডিয়ার দৌলতে অনেক জটিল ধাঁধাকে মুহুর্তের মধ্যে সমাধান করা যায়।

চাবি হারিয়ে যাওয়ার কারণে তালা খোলা নিয়ে বড্ড বিপাকে পড়তে হয় মিস্ত্রি ছাড়া কোনভাবেই খোলা সম্ভব হয় না কিন্তু এরকম সমস্যায় পড়লে হঠাৎ করে মিস্ত্রি ও পাওয়া যায় না। আজ এরকম একটি ট্রিক্স বলা হবে যার মাধ্যমে চাবি ছাড়াই তালা খুলতে পারবেন।


এজন্য প্রথমেই যেটটা দরকার তা হল কয়েকটি দেশলাই কাঠির। প্রথমে দেশলাইয়ের কাঠির বারুদে অংশগুলি এক জায়গায় করতে হবে। এরপর সেই বারুদটিকে ভালো করে গুড়ো করে চাবি যেখান দিয়ে প্রবেশ করে সেখানে ওই বারুদ গুড়ো ঢেলে দিতে হবে। এরপর ওই মুখে আগুন দিয়ে দিলেই বিস্ফোরণ হয়ে তালার মুখ খুলে যাবে। এরকম সমস্যায় পড়লে চটজলদি সমাধান হিসেবে এর চেয়ে ভালো উপায় আর কি হতে পারে।


 

Yours Smart Update24 Team
Yours Smart Update24 Teamhttps://sdsmartupdate24.in
বাংলায় বিজ্ঞান ও প্রযুক্তি চর্চাকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে Smart Update24।

Related Articles

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles