HomeGovt Schemesঅফিস কর্মীদের প্রয়োজনীয় তিনটি গ্যাজেট

অফিস কর্মীদের প্রয়োজনীয় তিনটি গ্যাজেট

WhatsApp Group Join Now
Instagram Profile Join Now
YouTube Channel Subscribe

চাকরি জীবনে আপনি প্রবেশ করবার পরপরই কাজের যেন আর কোন সীমা পরিসীমা নেই। নানা ধরণের কাজে আপনাকে সারাদিনই ব্যস্ত থাকতে হয়। এটির মধ্যে সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে ডেস্কের কাজ, টাইপিং কিংবা হাঁটা চলার জন্য পর্যাপ্ত সময়।

আজ আপনাদের তিনটি গুরুত্বপূর্ন অফিস গ্যাজেট সম্পর্কে জানানো হল যা আপনাদের অফিসের কাজগুলোকে আরো আনন্দদায়ক করে তুলবে।
. Stork Stand
এটি একটি ফুল সাইজ ডেস্ক যেটির মাধ্যমে আপনি দাঁড়িয়েই কাজ করতে পারবেন। অনেকক্ষণ বসে থাকতে থাকতে আপনার হয়ত কখনো কখনো পায়ে রক্ত চলাচল বন্ধ হয়ে যেতে পারে। তাই আপনার ল্যাপটপ এবং স্মার্টফোন একত্রে রাখার জন্য এটি খুবই কার্যকরী একটি গ্যাজেট।
. Cubii Desk Elliptical
মাঝে মাঝে এমন হতে পারে যে একাধারে ডেস্কে বসে কাজ করতে করতে আপনি হাঁটবার সময় পান না। ফলে রক্ত স্বাভাবিকভাবে চলাচল করতে পারে না। পায়ে নানা ধরণের ব্যথা শুরু হয়। এর মধ্যে সবচাইতে সাধারণ হচ্ছে “পায়ে ঝি ঝি ধরা”। এই সমস্যাটি হয়ে থাকে পায়ে রক্ত চলাচল ঠিকভাবে না হবার জন্য।
যদি আপনি আপনার চেয়ারের নিচে এই ডেস্ক এলিপ্টিকাল রেখে দিতে পারেন, তাহলে থেকে থেকেই আপনি আপনার পা নাড়াতে পারবেন। ফলে পায়ে আর কোন সমস্যায় ভুগতে হবে না।
. Water Bottle
কেবলমাত্র ১-২% জল শূন্যতার কারণেও আপনার শরীরে নানা ধরণের সমস্যা হতে পারে। অফিসে কাজ করতে করতে অনেক সময় আমরা এতোটাই মগ্ন থাকি যে জল খাবার কথাটিও ভুলে যাই। যারা এ ধরণের সমস্যায় ভুগে থাকেন তাদের জন্য এই জল বোতলটি। তবে এটি কোন সাধারণ বোতল নয়।
ক) আপনি সারাদিন কতটুকু জল খেয়েছেন তার তথ্যটি এর মাঝে সংরক্ষিত থাকবে।
খ) জলতে কোন জীবাণু থেকে থাকলে তা নিজেই এটি দূষণমুক্ত করবে কারণ এর মাঝে রয়েছে বিল্ট ইন পিউরিফায়ার।
WhatsApp Group Join Now
Google News View Now
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular