HomeGovt SchemesIndian Army Recruitment Rally 2021: Recruitment of Indian Army in different parts

Indian Army Recruitment Rally 2021: Recruitment of Indian Army in different parts

Army Recruitment 2021: দেশের বিভিন্ন প্রান্তে নিয়োগ ভারতীয় সেনাবাহিনীর | আবেদন করতে পারেন |

Army Recruitment 2021: Check Posts, Common Entrance Exam Dates, and Other Details

Army Recruitment 2021: Indian Army-র তরফ থেকে Common Entrance Exam (CEE) অনুষ্ঠিত হতে চলেছে। সেনাবাহিনী জানিয়েছে- যে সব প্রার্থীরা 2021, January মাসে AIPT Hadapsar Pune এবং February মাসে Devbhoomi Dwarka Recruitment rally বা নিয়োগ সমাবেশে মনোনীত হয়েছিলেন, তাঁদের জন্য Exam Date ধার্য করা হয়েছে 25th July,2021।

জামনগরে Shree Satya Sai Vidyalaya এবং পুণেতে Milkha Singh Open Auditorium এ Exam নেওয়া হবে। সেনাবাহিনী আরও জানিয়েছে যে 24th June থেকে 30th June পর্যন্ত কার্গিলে যে Recruit সমাবেশ Covid situation-র কথা বিবেচনা করে স্থগিত রাখা হয়েছিল | সেই বিষয়ে Notice খুব তাড়াতাড়িই প্রকাশ করা হবে।

Read More: Greenhouse Gases: 267 million people worldwide at risk from sea-level rise

তবে দেশের নানা প্রান্তে Army Recruitment চলবে। Women Military Police- র General Duty-র জন্য Ambala, Lucknow, Jabalpur, Belgaum, Pune and Shillong এ খুব তাড়াতাড়িই recruitment শুরু হবে |

Read More: Aadhaar Ration Card link: How to link Aadhaar and ration card !

20th July 2021 তারিখ থেকে এর Registration শুরু হবে। সব মিলিয়ে এই Recruitment assembly থেকে বেছে নেওয়া হবে 100 জন উপযুক্ত প্রার্থীকে | পরে তাঁদের বসতে হবে Common Entrance Exam এ।



এছাড়া অন্ধ্রপ্রদেশেও Recruitment assembly পরিচালনা করতে চলেছে Indian Army। Srikakulam, Vijayanagar, Visakhapatnam, East Godavari, West Godavari, Krishna, Yanam – Andhra Pradesh-র এই 6টি জেলার প্রার্থীদের জন্য Recruitment assemble করবে সেনা বিভাগ।

Read More: UGC Recruitment 2021- Apply Online Now

আগামী 16-31 August পর্যন্ত বিশাখাপত্তনমের Indira Priyadarshini Stadium এ recruitment process চলবে। প্রার্থীরা Indian Army-র Official Website (https://joinindianarmy.nic.in/default.aspx) থেকে Rally-র application form পেয়ে যাবেন। 3rd August পর্যন্ত Appliation form জমা দেওয়া যাবে। 3rd August-র পরে আর কোনও application form নেওয়া হবে না।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular