Cyclone Tauktae Preparedness in Cyclone Tao Prime Minister in an emergency meeting

Cyclone Tauktae


Prime Minister in an emergency meeting| Cyclone ধেয়ে আসছে ইতিমধ্যে কেরলে শুরু হয়েছে ভারী বৃষ্টিপাত। Weather building বলছে, 24 Hours-র মধ্যে Very severe cyclone পরিণত হবে Tao তে।

Primarily, Go from north to northeast ঘূর্ণিঝড়। 18 তারিখের মধ্যে From north to northwest Gujarat-র কাছে Cyclone আছড়ে পড়বে বলে Air office জানিয়েছে |

Already, কেরলে Pre-cyclone-র বৃষ্টি শুরু হয়ে গিয়েছে। Government of Kerala, Red alert in 8 districts and orange alert in a few more districts জারি করেছে। Prime minister in a very important meeting about cyclone |

Red alert হওয়া district গুলি হল তিরুঅনন্তপুরম, কোল্লম, পাঠানমিত্তা, কোঝিকোড়, মল্লপুরম, ওয়েইনাড়, কন্নুর ও কাসারগড়। Orange alert জারি হয়েছে কোট্টয়ম, ইড্ডুকি, ত্রিশূর, মলপ্পুরম, পলক্কড়ে।

ইতিমধ্যে Central Disaster Response Force যাবতীয় প্রস্তুতি নিয়েছে | 5 States – গুজরাত, মুম্বই, কেরল, তামিলনাড়ু এবং কর্নাটকে Deployed |53 টি দল।

যার মধ্যে 24 বাহিনী ইতিমধ্যেই Deployed সংশ্লিষ্ট রাজ্যে। 29 বাহিনীকে পরিস্থিতি বুঝে Deployed করা হবে। NDRF chief Tweets করে এই News জানিয়েছেন।

একইসঙ্গে State Disaster Response Force, Indian Navy পরিস্থিতি মোকাবিলায় থাকবে |

আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোন প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান । আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন । বিজ্ঞান বিষয়ে আরও পোস্ট পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক করুন । পুরো পোস্ট টি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here