আপনি কি সিঙ্গেল আছেন ?? তাহলে এই ডেটিং পরিসেবা একদমই আপনার জন্য | জানতে হলে ক্লিক করুন |

Smart Update24, by Swastika Paul


কী তাহলে আপনি রেডি তো ??  এখন আপনার জীবনসঙ্গী খুঁজে দেওয়ার দায়িত্ব নিবে Facebook। বর্তমান সামাজিক মাধ্যমগুলোর অন্যতম একটি হচ্ছে Facebook । Facebook -র আকর্ষণীয় সকল ফিচার ও গ্রাহক-সেবা দিন দিন ব্যবহারকারীদের মনকে আরো আকৃষ্ট করছে। সম্প্রতি সিঙ্গেলদের কথা মাথায় রেখে Facebook এক নতুন উদ্যোগ গ্রহণ করেছে। তারা প্রথমবারের মতো ডেটিং সার্ভিস নামক একটি ভিন্নধর্মী সেবা চালু করার সিদ্ধান্ত নিয়েছে যা সিঙ্গেলদের Bf / Gf  খুঁজে দিতে সহায়তা করবে। বিষয়টি অনেকেরই কাছেই হয়তো হাস্যকর মনে হবে, তবে এটি একদমই সত্যি। এই সেবাটি গ্রহণের মাধ্যমে খুব সহজেই আপনি ভার্চুয়াল ডেট করতে পারবেন।


ফেসবুকের প্রধান নির্বাহী ও সিইও মার্ক জুকারবার্গ সম্প্রতি উক্ত প্রতিষ্ঠানটির বার্ষিক F8 ডেভেলপার কনফারেন্স (Annual F8 Developer Conference) এ এই ভিন্নধর্মী সেবাটি চালু করার ঘোষণা করেন । তিনি বলেন 2018  সালটি ফেসবুকের জন্য একটি চমকপ্রদ বছর। এই বছরটিতে ফেসবুক অনেকগুলো আকর্ষণীয় সেবা চালু করেছে যার মধ্যে ডেটিং সার্ভিস হতে চলেছে অন্যতম একটি। তিনি আরো বলেন সঙ্গী খোঁজার এই বিশেষ সেবাটি গ্রহণ করতে হলে ব্যবহারকারীদের কিছু ব্যক্তিগত তথ্য শেয়ার করতে হবে। উক্ত তথ্য আদানপ্রদান একে অপরের মধ্যে সম্পর্ক স্থাপন করবে।


ফেসবুকের প্রকাশিত এক সমীকরণে দেখা গেছে প্রায় 200 millions Facebook ব্যবহারকারী নিজেদেরকে সিঙ্গেল বলে দাবী করছেন। মূলত তাদের কথা মাথায় রেখেই ফেসবুক এরূপ সিদ্ধান্ত গ্রহণ করেছে। 

 


সেবাটি অফিশিয়ালি চালু হওয়ার পর ব্যবহারকারীদের প্রোফাইল পেজের উপরে একটি হার্ট আইকন দেওয়া হবে। আইকনটিতে ক্লিক করে ব্যবহারকারীগণ কে একটি ডেটিং প্রোফাইল তৈরি করতে হবে | যা তার নিজস্ব একাউন্টের বন্ধুগণ থেকে আলাদা হবে। সেখানেই ব্যবহারকারীগণ ব্যক্তিগত তথ্য আদান-প্রদানের মাধ্যমে সম্পর্ক স্থাপন করবেন। এবার আপনি আপনার মনের মতো সঙ্গী খুঁজে নিন Facebook এর সহায়তায় |


ফেসবুকের অপর একটি বিবৃতিতে প্রতিষ্ঠানটির সিইও বলেছেন ব্যবহারকারীদের নিজেদের প্রোফাইলে ব্যক্তিগত বিস্তারিত তথ্য দেয়া থেকে ভবিষ্যতে বিরত করবে ফেসবুক।


আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোন প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান | 

Yours Smart Update24 Team
Yours Smart Update24 Teamhttps://sdsmartupdate24.in
বাংলায় বিজ্ঞান ও প্রযুক্তি চর্চাকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে Smart Update24।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles