life insurance corporation(LIC) নিয়ে এলো মাত্র 150 টাকা ইনভেস্ট করলে মিলবে 19 লক্ষ টাকার রিটার্ন

গ্রাহকদের জন্য সুখবর নিয়ে হাজির এলআইসি life insurance corporation(LIC)। গ্রাহকদের সুরক্ষার কথা মাথায় রেখে জনসাধারণের জন্য নতুন স্কিম নিয়ে এসেছে life insurance corporation(LIC) যেখানে সেভিংস এর পাশাপাশি থাকবে সুরক্ষা। ভারতীয় জীবন বিমা নিগম সাধারণ মানুষদের জন্য নিয়ে এসেছে দুর্দান্ত অফার।  মাত্র ১৫০ টাকা করে জমালেই পাবেন ১৯ লক্ষ টাকা, জেনে নিন কীভাবে…

মূল্যবৃদ্ধির বাজের সকলেই আপ্রাণ চেষ্টা করছেন কিছু টাকা জমানোর । কিন্তু কোন খাতে কত জমালে  ভবিষ্যতে সুরক্ষা মিলবে সেটাই এখন সবথেকে বড় বিষয়।  ভারতীয় জীবন বিমা নিগম সকলের সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পলিসি নিয়ে এসেছে।


Also read: Scientists have proved that some cells of the human brain are still alive after death.


যারা life insurance corporation(LIC) -জীবন বিমা পলিসি কেনার কথা ভাবছেন তাদের জন্য ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম এই সুযোগ দিচ্ছে।  সন্তানদের ভবিষ্যতের কথা মাথায় রেখেই এই পলিসি নিয়ে এসেছে ভারতীয় জীবন বিমা নিগম। সন্তানের পড়াশোনা, বিয়ের খরচের জন্য যাতে ভবিষ্যতে অসুবিধে না হয়, তার জন্য এই পলিসি নিয়ে হাজির এলআইসি। এই স্কিমের নাম ‘নিউ চিলড্রেনস মানি ব্যাক প্ল্যান’।

life insurance corporation(LIC) -র এই প্ল্যান ২৫ বছরের জন্য আপনি করাতে পারবেন। মাত্র ১৫০ টাকা করে জমিয়ে রাখলেই আপনি পেয়ে যাবেন ১৯ লক্ষ টাকা।

এই প্ল্যান অনুযায়ী,এলআইসি পলিসি হোল্ডার ১৮ বছর, ২০ বছর এবং ২২ বছর হওয়ায় বেসিক সাম ইনস্যুয়র্ডের ২০-২০ শতাংশ টাকা দেবে ভারতীয় জীবন বিমা নিগম৷ এবং ৪০ শতাংশ টাকা ২৫ বছর পূর্ণ হওয়ার পর দেওয়া হবে। এই পলিসিতে সমস্ত রকমই বকেয়া বোনাস দেওয়া হবে। পলিসি ম্যাচিউর হওয়ার সময় পলিসি হোল্ডার বাকি ৪০ শতাংশ টাকা ও বোনাস পাবেন।


Thanks for reading keep sharing and let us know your opinions in the comment section. Follow us on Facebook for more updates like this.

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles