Notification of Bharat Electronics Limited, ITI Apprentice post vacancy

সরকারি চাকরি খুঁজছেন! দেখুন ভারত ইলেকট্রনিক্স লিমিটেডের এই বিজ্ঞপ্তিটি

Notification of Bharat Electronics Limited, ITI Apprentice(ITI Apprentice job) post vacancy

ITI Apprentice job: এই মহামারী পরিস্থিতিতেও পরপর দুই মাসে চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ভারত ইলেকট্রনিক্স লিমিটেড (Bharat Electronics Limited)। কিছুদিন আগে এই সংস্থা তাদের Trainee Engineer পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছিল।

সংস্থার তরফে বিজ্ঞপ্তিতে বলা হয়েছিল আসন্ন শূন্য পদে নিয়োগ করা হবে মোট ৩০ জন প্রার্থী। আর এবার রাষ্ট্র পরিচালিত এই সংস্থা প্রার্থী নিয়োগ করতে চলেছে ITI Apprentice পদে। বিইএল (BEL) সম্প্রতি কর্মী নিয়োগের একটি বিজ্ঞপ্তিও প্রকাশ করেছে।

চাকরির বিবরণ (Job Details)

ইতিমধ্যে বিইএল (BEL) তাদের ITI Apprentice পদের জন্য আবেদন প্রক্রিয়া শুরু করে দিয়েছে। এই আবেদনের প্রক্রিয়া শেষ করা হবে আগামী ৩০ জুন। রেলের এই পদের জন্য প্রার্থীদের আবেদন করতে হবে অফলাইন মাধ্যমে।

More: Electronics and Communication Engineer-দের চাকরির সুযোগ দিচ্ছে Bharat Electronics Limited

প্রার্থীরা অনলাইনের আবেদনের ফর্মটি পূরণ করতে হবে । পাশাপাশি অফলাইন আবেদনের ক্ষেত্রে প্রার্থীদের আবেদন পত্রটি পাঠাতে হবে Deputy Manager (HR/CLD), Centre for Learning and Development, Bharat Electronics Limited, Jalahalli Post, Bengaluru – 560013 ঠিকানায়।

Notice Link: Click

পদ সংখ্যা (VACANCY)

ভারত ইলেকট্রনিক্স লিমিটেড (Bharat Electronics Limited) তাদের ITI Apprentice পদে প্রার্থী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করলেও, তাতে কতো জন প্রার্থী নিয়োগ করা হবে তা উল্লেখ করেনি।

বেতন (SALARY)

ITI Apprentice পদে নিয়োগ প্রাপ্ত যোগ্য প্রার্থীদের মাসিক বেতন দেওয়া হবে ১০,৩৩৩ টাকা।

বয়সসীমা (Age Limit)

ভারত ইলেকট্রনিক্স লিমিটেড (BEL) এর দেওয়া তথ্য অনুযায়ী, ITI Apprentice শূন্য পদে চাকরির জন্য প্রার্থীদের বয়সসীমা ২১ বছরের মধ্যে হতে হব।

শিক্ষাগত যোগ্যতা (Educational Qualification)

ITI Apprentice পদে চাকরির আবেদনের জন্য প্রার্থীদের এনসিভিটি অথবা এসসিভিটি সম্পর্কিত ট্রেড থেকে আইটিআই ডিগ্রি থাকা আবশ্যিক বলে উল্লেখ করা হয়েছে সংস্থার দেওয়া বিজ্ঞপ্তিতে।

Yours Smart Update24 Team
Yours Smart Update24 Teamhttps://sdsmartupdate24.in
বাংলায় বিজ্ঞান ও প্রযুক্তি চর্চাকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে Smart Update24।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles