pink WhatsApp virus link, danger

পিঙ্ক হোয়াটসঅ্যাপ  নামে নেট দুনিয়ায় নতুন লিঙ্ক, । দাবি করা হয়েছে যে এটি হোয়াটসঅ্যাপের থিমটিকে সবুজ থেকে গোলাপী রঙের পরিবর্তে পরিণত করতে পারে। Pink হোয়াটসঅ্যাপ হোয়াটসঅ্যাপ গ্রুপগুলির মাধ্যমে ছড়িয়ে পড়া একটি নতুন ভাইরাস। মূলত এটি একটি malware

বেশ কয়েকজন হোয়াটসঅ্যাপ ব্যবহারকারী তাঁদের ফোনে এই ভয়াবহ লিঙ্কটি পাওয়ার কথা জানিয়েছেন। একই সময় অনেকে এর আসল উদ্দেশ্য না জেনেই এটিকে ফরোয়ার্ড করেছেন।

তবে, একজন সাইবার বিশেষজ্ঞ সতর্ক করেছেন যে আপনাদের ফোনে বা গ্রুপে যদি এরকম ধরনের কোনো বিজ্ঞাপন মেসেজ আসে যেখানে বলা হয়ে থাকে যে এই অ্যাপটি ইনস্টল করলে আপনার সবুজ হোয়াটসঅ্যাপ টি রং পরিবর্তন করে গোলাপি রঙের হয়ে যাবে। তাহলে হ্যাকারদের ফাঁদে পা দেবেন না।

হ্যাকারদের মূল উদ্দেশ্য হচ্ছে এই অ্যাপটি ইন্সটল করিয়ে আপনার হোয়াটস্যাপ এর সমস্ত ডাটা এক্সেস পেয়ে যাওয়া এমনকি তার সঙ্গে সঙ্গে আপনার মোবাইলের থাকা যাবতীয় সকল প্রকার তথ্য তারা চুরি করে নিতে পারবে l

সাইবার বিশেষজ্ঞরা আবেদন করেছেন যেন এই প্রকারের কোন লিংক হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীরা না খোলে। লিংক খোলা মাত্রই একটি বড় আশঙ্কাকে সবাই ডেকে নিয়ে আসছে যা খুব বিপজ্জনক হয়ে উঠছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles