HomeGovt SchemesPetrol: বর্ধমানে বাইক চালকরা পেলেন বিনামূল্যে ১ লিটার পেট্রোল

Petrol: বর্ধমানে বাইক চালকরা পেলেন বিনামূল্যে ১ লিটার পেট্রোল

Petrol: বর্ধমানে বাইক চালকরা পেলেন বিনামূল্যে ১ লিটার পেট্রোল

Petrol: Bikers in Bardhhaman get 1 liter of free petrol


Petrol: মাস্ক এবং হেলমেট পড়ে বাইক চালালেই মিলল ১ লিটার পেট্রোল বিনামূল্যে, পাশাপাশি সাম্প্রতিকতম গাছ লাগানোর ছবি দেখাতে পারলে মিলল ১ লিটার করে সরষের তেল। ট্রাফিক নিয়মকে পালনে জনমানষে আগ্রহ সৃষ্টির জন্য অভিনব উদ্যোগ নিল এবার মেমারির Palla Road Palli Mangal Samiti।

Read More: West Bengal Board of Secondary Education Result 2021: Active link for West Bengal 10th result, marksheet available from school

সোমবার বিকালে Bardhaman শহরের সাধনপুর এলাকায় সমিতির উদ্যোগে পথচলতি Helmet & Mask পরিহিত Bike-Scooter চালকদের দেওয়া হল বিনামূল্যে 1 Litter Petrol।

আর নিজের হাতে গাছ বসানোর সাম্প্রতিক ছবি দেখাতে পারলেই সঙ্গে দেওয়া হল ১ লিটার করে সরষের তেলও একদম বিনামূল্যে। সেফ ড্রাইভ সেভ লাইফের বার্তা দিতে সরকার তথা জেলা প্রশাসনের পক্ষ থেকে লাগাতার প্রচার চালানো হচ্ছে।

Read More: TATA Cars: TATA is returning to Bengal Industry, with the Nano project

একইসঙ্গে করোনাকালে মাস্ক পড়া যে অত্যন্ত জরুরী সেই বিষয়েও প্রচার করা হচ্ছে প্রতি মূহূর্তে। কিন্তু তারপরেও অনেকেই হেলমেট ছাড়াই যেমন বাইক নিয়ে চলাচল করছেন, তেমনই মাস্ক ছাড়াও রাস্তায় বের হচ্ছেন।

Read More: TATA Cars: TATA is returning to Bengal Industry, with the Nano project

আর এদিন এই দুইয়ের প্রতি মানুষের আগ্রহ সৃষ্টি করতেই পল্লীমঙ্গল সমিতির পক্ষ থেকে এই উদ্যোগে রীতিমত সাড়া ফেলল বর্ধমান শহর জুড়ে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular