করোনায় বন্ধ পূর্ব রেলের ১৯টি ট্রেন, যাত্রী নেই করোনা আবহে

করোনা আবহে যাত্রী সংখ্যা রোজ কমতে কমতে তলানিতে এসে থেকেছে । এই পরিস্থিতিতে পূর্ব রেল তাদের ১৯টি মেল ও এক্সপ্রেস ট্রেন বাতিল করতে চলেছে । রেল বোর্ড পূর্ব রেলকে এই ট্রেনগুলি বাতিলের অনুমতি দিয়েছে।

গত ২৬ এপ্রিল থেকেই বিভিন্ন ট্রেনে যাত্রী না হওয়ার জন্য ট্রেনগুলি সাময়িক ভাবে বন্ধ রাখার অনুমতি রেল বর্ডার কাছে চেয়েছিল পূর্ব রেল। বৃহস্পতিবার ১৯টি ট্রেন বাতিলের প্রস্তাবকে সমর্থন জানিয়ে রেল বোর্ড পূর্ব রেলকে তা কার্যকর করার নির্দেশ দিয়েছে। তবে কবে থেকে এই ট্রেন বাতিল হবে তা ঠিক করবে পূর্ব রেলই।

যে ১৯টি ট্রেন বাতিল করা হচ্ছে তার মধ্যে হাওড়া থেকেই বাতিল হচ্ছে আটটি ট্রেন। অন্য ট্রেনগুলি শিয়ালদহ, কলকাতা, মালদহ, ভাগলপুর স্টেশন থেকে বাতিল হচ্ছে ।

বাতিল হওয়া ১৯টি ট্রেনের মধ্যে রয়েছে ,

1.হাওড়া-রামপুরহাট স্পেশ্যাল, 2.হাওড়া-রাঁচি শতাব্দী স্পেশ্যাল, 3.হাওড়া-দানাপুর স্পেশ্যাল, 4.আসানসোল-হলদিয়া স্পেশ্যাল, 5.শিয়ালদহ-রামপুরহাট স্পেশ্যাল, 6.ভাগলপুর-আজমের স্পেশ্যাল, 7.হাওড়া-রামপুহাট স্পেশ্যাল, 8.হাওড়া-আজিমগঞ্জ স্পেশ্যাল, 9.কাটোয়া-আজিমগঞ্জ স্পেশ্যাল, 10.হাওড়া-আসানসোল স্পেশ্যাল, 11.কলকাতা-লালগোলা স্পেশ্যাল, 12.হাওড়া-সিউড়ি স্পেশ্যাল, 13.নবদ্বীপ ধাম-মালদহ টাউন স্পেশ্যাল,14.আসানসোল-দিঘা স্পেশ্যাল,  15.ভাগলপুর-মুজফফরপুর স্পেশ্যাল, 16.মালদহ-দিল্লি স্পেশ্যাল, 17.মালদহ-কিউল স্পেশ্যাল, 18.আসানসোল-টাটা স্পেশ্যাল, 19হাওড়া-শান্তিনিকেতন স্পেশ্যাল, ।

Yours Smart Update24 Team
Yours Smart Update24 Teamhttps://sdsmartupdate24.in
বাংলায় বিজ্ঞান ও প্রযুক্তি চর্চাকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে Smart Update24।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles