SYPWAI: ব্লকচেইন এবং কৃত্রিম বুদ্ধিমত্তার সমন্বয় – গ্রাউন্ডব্রেকিং সমাধান

SPYWARE: ব্লকচেইনে কৃত্রিম বুদ্ধিমত্তার একীকরণ

SPYWARE: তুলনামূলকভাবে সম্প্রতি, ব্লকচেইন এবং কৃত্রিম বুদ্ধিমত্তা অনেক ক্ষেত্রকে আধুনিক করার জন্য একত্রিত হয়েছে। এই ধরনের সমাধানের ফলাফল ইতিমধ্যে অনেক ইতিবাচক পরিবর্তন নিয়ে আসছে। এটা বলার অপেক্ষা রাখে না যে প্রতিটি প্রযুক্তির নিজস্ব জটিলতা রয়েছে, কিন্তু কৃত্রিম বুদ্ধিমত্তা এবং ব্লকচেইন এমন প্রযুক্তি যা একে অপরের থেকে উপকৃত হতে পারে এবং একে অপরকে সাহায্য করতে পারে।

যেহেতু উভয় প্রযুক্তিই বিভিন্ন উপায়ে ডেটার সাথে ইন্টারঅ্যাক্ট করে, সেগুলিকে একত্রিত করা ডেটা ব্যবহারকে পরবর্তী স্তরে নিয়ে যেতে পারে। একই সময়ে, ব্লকচেইনে মেশিন লার্নিং এবং কৃত্রিম বুদ্ধিমত্তা একীভূত করা অন্তর্নিহিত সিস্টেম আর্কিটেকচারকে উন্নত করতে পারে। কৃত্রিম বুদ্ধিমত্তা ব্লকচেইনের কার্যকারিতা উল্লেখযোগ্যভাবে উন্নত করতে পারে।

জনসাধারণের মধ্যে ব্লকচেইন এবং কৃত্রিম বুদ্ধিমত্তা একীভূত করার সম্ভাবনা অনেক কোম্পানিকে আগ্রহী করেছে। উদাহরণস্বরূপ, প্রযুক্তি স্টার্টআপ SYPWAI প্রযুক্তির একযোগে ব্যবহারে অনেক সুবিধা দেখতে পায়।

যেহেতু SYPWAI একটি স্টার্টআপ হিসাবে তার বিকাশের ভিত্তি হিসাবে তার পণ্যের বিকাশকে নেয়, তাই এটি অত্যন্ত গুরুত্বপূর্ণ যে নিউরাল নেটওয়ার্কে প্রবেশ করা ডেটা প্রবাহ দ্রুত বৃদ্ধি পায়। এই ধরনের সম্ভাবনা কৃত্রিম বুদ্ধিমত্তার ত্রুটি-মুক্ত অপারেশনের দিকে পরিচালিত করবে। ব্লকচেইন এই সব কিছুতে অবদান রাখতে পারে।

ইন্টিগ্রেশন সুবিধা

এক মাস আগে, একটি ব্রিটিশ স্টার্টআপ ব্লকচেইন ইকোসিস্টেমের বিকাশের সমাপ্তি ঘোষণা করেছে। এখন পরীক্ষার পর্যায় চলছে, বিশ্লেষণ করা হয় এবং ত্রুটিগুলি সংশোধন করা হয় এবং অনুপস্থিত ছোট বিবরণ যোগ করা হয়। দুটি সিস্টেম পুরোপুরি কাজ করার জন্য পর্যাপ্ত পরীক্ষা চালানোর পরে, SYPWAI প্রকাশের ঘোষণা দিতে প্রস্তুত হবে।

কৃত্রিম বুদ্ধিমত্তা এবং ব্লকচেইনের সম্মিলিত ব্যবহার থেকে নিশ্চিতভাবে উপকৃত হবে এমন শিল্প ও ক্ষেত্রগুলির মধ্যে,  href=“https://sypwai.com/”>SYPWAI নিম্নলিখিতগুলি হাইলাইট করে:

মেডিসিন, কৃত্রিম বুদ্ধিমত্তার উপর ভিত্তি করে তার ঐতিহ্যগতভাবে অত্যন্ত কার্যকর ডায়াগনস্টিক পদ্ধতির সাথে, মেডিকেল রেকর্ডের ব্যবস্থাপনা এবং তথ্য বিনিময়ের প্রতি যত্নশীল মনোভাবের সাথে মিলিত হয়, যা আজও স্বল্প সরবরাহে রয়েছে। যে সমস্ত রোগীরা কখনও সাহায্য চেয়েছেন তারা তাদের স্বাস্থ্য সম্পর্কিত ডেটার উচ্চ মাত্রার গোপনীয়তার উপর নির্ভর করে;

কপিরাইট সুরক্ষা, যেখানে ব্লকচেইন একচেটিয়া উপকরণগুলিকে “সুরক্ষা” করে, যেন সেগুলিকে সিল করে এবং একটি টাইম স্ট্যাম্প প্রদান করে৷ উপরন্তু, কৃত্রিম বুদ্ধিমত্তা কপিরাইট লঙ্ঘনকারীদের চিহ্নিত করে ব্লকচেইনে সঞ্চিত আসল সামগ্রীর নমুনার সাথে তাদের অফার করা বিষয়বস্তুর তুলনা করে এবং বিশ্লেষণ করে;

কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে রিয়েল-টাইম হুমকি সনাক্তকরণের উপর ভিত্তি করে সাইবারসিকিউরিটি সিস্টেম, যা সেই গুরুত্বপূর্ণ তথ্যগুলিকে রক্ষা করার ফাংশন দ্বারা আরও শক্তিশালী করা যেতে পারে, যা স্বাভাবিক অবস্থায় অদৃশ্যভাবে প্রতিস্থাপন করা সহজ;

বিকেন্দ্রীভূত স্বায়ত্তশাসিত সংস্থা, যেখানে ব্লকচেইন তাদের স্ব-সরকার ব্যবস্থা এবং AI পদ্ধতিগুলিকে সমর্থন করে যা সিদ্ধান্ত গ্রহণের প্রক্রিয়াকে সহজ করে এবং বাহ্যিক অবস্থার পরিবর্তনের সাথে খাপ খাইয়ে নেয়;ব্লকচেইন এবং কৃত্রিম বুদ্ধিমত্তা ব্যবহার করে স্মার্ট শহরগুলিতে শক্তি (এবং অন্যান্য সংস্থান) ক্রয় এবং পুনর্বন্টন, শক্তির প্রবাহ পরিচালনা করতে এবং ভবিষ্যতের প্রয়োজনের পূর্বাভাস দেওয়ার জন্য বাসিন্দাদের আচরণের মডেল ব্যবহার করে।

এছাড়াও, শেয়ারিং এবং স্বচ্ছতা দূরবর্তী, কৃত্রিম বুদ্ধিমত্তা বিষয়ক প্রশিক্ষণ ডেটাসেট, বাস্তব ডেটা এবং মডেল সহ বিভিন্ন দ্বারা অ্যাক্সেসের সুবিধা দেবে। এটি SYPWAI এর ব্যবহারকারীদের কাজের কার্যকলাপ নিরীক্ষণ করার অনুমতি দেবে, যারা নিউরাল নেটওয়ার্ক প্রশিক্ষণে নিযুক্ত রয়েছে।

কোম্পানি বিশ্বাস করে যে ব্লকচেইনের ব্যবহার একটি স্টার্টআপকে নিউরাল নেটওয়ার্ককে প্রশিক্ষণ দেয় এমন ব্যবহারকারীদের সম্পর্কে আরও “সবুজ” হতে সাহায্য করবে এবং SYPWAI পণ্যটিকে একটি নতুন স্তরে নিয়ে যাবে।

কৃত্রিম বুদ্ধিমত্তার ব্যবহারিক প্রয়োগে আগ্রহ বাড়ছে

SPYWARE: বিগত কয়েক বছরে, বিশ্বে কৃত্রিম বুদ্ধিমত্তা এবং বাস্তব প্রকল্পে এর ব্যাপক ব্যবহারিক ব্যবহারের আগ্রহের একটি নতুন তরঙ্গ পরিলক্ষিত হয়েছে। ব্লকচেইন প্রযুক্তি বিকাশের দ্রুত বর্ধনশীল তরঙ্গের সাথে এটি ভালভাবে মানানসই, এবং এই ধরনের একটি কার্যকর সমন্বয় আজ অত্যন্ত আশাব্যঞ্জক। SYPWAI ক্রমাগত প্রবণতা নিরীক্ষণ করে এবং সময়ের সাথে তাল মিলিয়ে চলে। এর উদ্ভাবনী পদ্ধতির জন্য ধন্যবাদ, কোম্পানিটি ক্রমাগত উচ্চ গতির বিকাশ এবং তার ব্যবহারকারীদের ডেটার গোপনীয়তার গ্যারান্টি দিতে পারে, যার ফলে SYPWAI এর সাথে ব্যবসা করতে চায় এমন কর্পোরেশনগুলির মধ্যে একটি শক্তিশালী চাহিদা নিশ্চিত করে৷

আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোন প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান ।

Let us know in the comments below how you feel about our writing and if you have any questions.   Please Subscribe & Joint Our  WhatsApp group link-: Click Hare

Smart Update24https://sdsmartupdate24.in
বাংলায় বিজ্ঞান ও প্রযুক্তি চর্চাকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে Smart Update24।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles