Rohini Court Gangwar Firing: Live Video of Gangwar, Delhi Court Shootout in front of Judges

আজ রাজধানী দিল্লি (দিল্লি) কেঁপে উঠেছে। আজ রোহিণী আদালতে গ্যাংওয়ার দেখা গেছে।

Gangster Gogi, 2 from rival gang shot dead in Rohini court; assailants posed as lawyers

Rohini Court Gangwar Firing :  রাজধানী দিল্লি আজ কাঁপছে। আজ রোহিণী আদালতে গ্যাংওয়ার দেখা গেছে। গুলিতে গ্যাংস্টার গোগি নিহত হন। শুটিংয়ের একটি লাইভ ভিডিও এখন সামনে এসেছে। গুলিতে চারজন নিহত হয়েছেন। এতে দুজন হামলাকারীও রয়েছে।

মোস্ট ওয়ান্টেড গ্যাংস্টার জিতেন্দ্র ওরফে গোগিকে শুক্রবার বিকেলে আদালতে গুলি করে হত্যা করা হয়। এরপর আদালতে শুটিং হয়েছে। পুলিশ হামলাকারীদের হত্যা করেছে। (Rohini Court Gangwar Firing)গোগি তিহার জেলে ছিলেন, শুক্রবার তাকে শুনানির জন্য আদালতে আনা হয়েছিল। এদিকে, রোহিণী আদালতে হামলাকারীদের গুলিতে তিনি নিহত হন। আশ্চর্যজনকভাবে, একজন বিচারকের সামনে গুলি চালানো হয়েছিল।

Read More : পশ্চিমবঙ্গের কোন ক্লাসের জন্য কি কি স্কলারশিপ পাবে দেখুন লিস্ট

হামলাকারী একজন আইনজীবী হয়েছিলেন

দিল্লি পুলিশের মতে, দুই হামলাকারী আইনজীবী হিসেবে আদালতে এসেছিলেন। যিনি গ্যাংস্টার গোগিকে গুলি করেছিলেন। স্পেশাল সেলের দল গোগিকে আদালত কক্ষে নিয়ে গিয়েছিল। যেখানে এই ঘটনা ঘটেছে।

কথিত আছে যে গোগি দিল্লির টিল্লু গ্যাং দ্বারা নিহত হয়েছিল। যা দুই হামলাকারীকে হত্যা করেছে। তাদের মধ্যে মাত্র একজনের নাম রাহুল এবং তার 50,000 টাকা পুরস্কার রয়েছে। অন্যটিকে মরিশাস বলা হয়।

দুই বছর আগে গোগিকে গ্রেফতার করা হয়েছিল

দুই বছর আগে গোগিকে একটি বিশেষ সেল দ্বারা গুরুগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছিল। দিল্লি পুলিশের স্পেশাল সেলের মতে, গোগি অপরাধের মাধ্যমে সম্পদ অর্জন করেছিলেন। গোগির নেটওয়ার্কে 50 জনেরও বেশি লোক রয়েছে।

“Two assailants in uniform of advocate fired upon Gogi in court, following which police also opened fire,” said Rohini DCP Pranav Tayal. Delhi Police Commissioner Rakesh Asthana added that the killers, who belonged to ‘Tillu’ gang were “neutralised” by the officers. He clarified that it was “not a gang war”.

Yours Smart Update24 Team
Yours Smart Update24 Teamhttps://sdsmartupdate24.in
বাংলায় বিজ্ঞান ও প্রযুক্তি চর্চাকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে Smart Update24।

Related Articles

1 COMMENT

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles