Omicron Cases in India 20th December 2021(Covid-19): Know the report of Omicron Cases

ভারতে Omicron কেস , Omicron কেসের রিপোর্ট জানুন

Omicron Cases in India 20th Dec 2021(Covid-19):  ভারতে করোনাভাইরাসের ওমিক্রন ভেরিয়েন্টে একটি স্পাইক প্রত্যক্ষ করা হয়েছে এবং সামগ্রিক কেসলোড 153-এ পৌঁছেছে। মোট 11টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চল গত 18 দিনে ওমিক্রনের 150 টিরও বেশি মামলা নথিভুক্ত করেছে। 2শে ডিসেম্বর কর্ণাটক ছিল দেশের প্রথম রাজ্য যেটি ওমিক্রন বৈকল্পিক সনাক্ত করেছে৷ তারপর থেকে, বেশ কয়েকটি রাজ্য এবং জাতীয় রাজধানী দিল্লিতে ওমিক্রন মামলার সংখ্যা ক্রমান্বয়ে বৃদ্ধি পাচ্ছে৷ কেন্দ্রীয় সরকারের তথ্য অনুসারে, মহারাষ্ট্রে সর্বোচ্চ 54টি ওমিক্রন মামলা নথিভুক্ত করা হয়েছে, তারপরে দিল্লি (22), রাজস্থান (17) এবং কর্ণাটক (14), তেলেঙ্গানা (20), গুজরাট (11), কেরালা (11), অন্ধ্র প্রদেশ (1), চণ্ডীগড় (1), তামিলনাড়ু (1) এবং পশ্চিমবঙ্গ (1)।

Omicron Cases in India ;

Maharashtra Cases in Omicron:

বর্তমানে, মহারাষ্ট্র ভারতে কোভিড -19 এর ওমিক্রন রূপের সর্বাধিক সংখ্যক ক্ষেত্রে রিপোর্ট করেছে। রাজ্যে করোনভাইরাসটির নতুন রূপের আরও ছয়টি কেস রিপোর্ট করার পরে রাজ্যের ওমিক্রন মামলার সংখ্যা 54-এ পৌঁছেছে। রবিবার মহারাষ্ট্রে ছয় ব্যক্তি করোনাভাইরাসের ওমিক্রন রূপের জন্য ইতিবাচক পরীক্ষা করেছেন। ছয়জন রোগীর মধ্যে একজন 5 বছর বয়সী ছেলে এবং দুইজন রোগীর তানজানিয়া ভ্রমণের ইতিহাস ছিল, অন্য দুইজন ইংল্যান্ড থেকে এবং একজন মধ্যপ্রাচ্য থেকে ফিরেছিলেন। তাদের পাঁচটিই সম্পূর্ণ টিকাপ্রাপ্ত।

54টি মামলার মধ্যে 22টি মুম্বাইতে পাওয়া গেছে। এই 22 জন রোগীর মধ্যে, কর্ণাটকের দুটি শিলা, ছত্তিশগড়, কেরালা এবং মহারাষ্ট্রের জলগাঁও এবং ঔরঙ্গাবাদ জেলার একটি করে, 11টি ঘটনা পিম্পরি চিঞ্চওয়াড়ে, সাতটি পুনে গ্রামীণে, তিনটি পুনে শহর এবং সাতারায়, দুটি করে কল্যাণ ডোম্বিভলি (থানে)। জেলা) এবং ওসমানাবাদ, বুলধানা, নাগপুর, লাতুর, ভাসাই-ভিরারে একটি করে।

Read More: Voter Aadhaar link status check 2022: Direct Link, Application status check, How to apply/ Check Voter-ID and Aadhaar Card Link?

Gujarat Cases:

রবিবার রাজ্যে ওমিক্রনের চারটি নতুন কেস লগ করার পরে গুজরাট ওমিক্রন কেস 11 এ পৌঁছেছে। গুজরাটে, একজন 45 বছর বয়সী এনআরআই এবং যুক্তরাজ্য থেকে আসা একটি কিশোর ছেলে, সম্প্রতি দুবাই গিয়েছিলেন এমন একজন সুরাট-ভিত্তিক মহিলা এবং একজন তানজানিয়ান নাগরিক ওমিক্রন ভ্যারিয়েন্টের নতুন রোগী।

অনাবাসী ভারতীয় 15 ডিসেম্বর যুক্তরাজ্য থেকে আসার পরপরই আহমেদাবাদ আন্তর্জাতিক বিমানবন্দরে করা RT-PCR পরীক্ষায় করোনভাইরাস সংক্রমণের জন্য ইতিবাচক পরীক্ষা করা হয়েছিল। গান্ধীনগরের একটি 15 বছর বয়সী ছেলেও ওমিক্রনের সাথে সনাক্ত করা হয়েছিল। ইউকে থেকে ফিরে আসার পর বৈকল্পিক।

Yours Smart Update24 Team
Yours Smart Update24 Teamhttps://sdsmartupdate24.in
বাংলায় বিজ্ঞান ও প্রযুক্তি চর্চাকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে Smart Update24।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles