Medical Student Gang Raped | প্রেমিককের বাইক থেকে নামিয়ে মেডিক্যাল ছাত্রীকে নির্মম গণধর্ষণ

Medical Student Gang Raped: প্রেমিককের বাইক থেকে টেনে হিঁচড়ে নামিয়ে মেডিক্যাল ছাত্রীকে (medical student) গণধর্ষণ (gang-rape) করল অজ্ঞাতপরিচয় জনা কয়েক দুষ্কৃতী।

Medical Student Gang Raped | প্রেমিককের বাইক থেকে নামিয়ে মেডিক্যাল ছাত্রীকে নির্মম গণধর্ষণ

Medical Student Gang Raped: ফিরল নির্ভয়াকাণ্ডের স্মৃতি! প্রেমিককের বাইক থেকে টেনে হিঁচড়ে নামিয়ে মেডিক্যাল ছাত্রীকে (medical student) গণধর্ষণ (gang-rape) করল অজ্ঞাতপরিচয় জনা কয়েক দুষ্কৃতী। প্রেমিককে ব্যাপক মারধর করা হয়। এ বারে লজ্জাজনক ঘটনার সাক্ষী কর্ণাটকের মহীশূর (Mysuru)। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন তরুণী। পুলিশের প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, ঘটনায় যুক্ত ছিল চার অপরাধী।

জানা গিয়েছে,

নির্যাতিতা ওই তরুণী আদতে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বাসিন্দা। মহীশূরের একটি বেসরকারি মেডিক্যাল কলেজের পড়ুয়া। মঙ্গলবার প্রেমিকের সঙ্গে বাইকে করে  চামুন্ডি পাহারের দিকে যাচ্ছিলেন, সেই সময় ললিতাদ্রিপুরার (Lalitadripura) কাছে একদল দুষ্কৃতী তাঁদের রাস্তা আটকায়। টাকাপয়সা কেড়ে নেওয়ার চেষ্টা করে। কিন্তু দু’জনের কাছে তেমন কোনও মূল্যবান জিনিস না পেয়ে প্রথমে বাইক আরোহী যুবককে ব্যাপক মারধর করে। তারপর তাঁর সামনে দিয়েই প্রেমিকাকে টেনে নিয়ে গিয়ে গণধর্ষণ করে।

Read More : International Journal এ স্বীকৃতি পেল এক বাঙালির আবিস্কৃত মহিলা সুরক্ষাকারী জুতা| পড়ুন বিস্তারিত |

মহীশূরের পুলিশ কমিশনার ঘটনাস্থল পরিদর্শন করেন। অজ্ঞাতপরিচয় ধর্ষকদের বিরুদ্ধে গণধর্ষণের মামলা রুজু করা হয়েছে। ইতিমধ্যেই তদন্তের স্বার্থে বেশ কয়েকটি দল গঠন করে শুরু হয়েছে তল্লাশি অভিযান। যদিও ঘটনার পর ৪৮ ঘণ্টা পার হয়ে গেলেও এখনও অধরা দুষ্কৃতীরা।

এই ঘটনা প্রসঙ্গে কর্ণাটকের মুখ্যমন্ত্রী (Karnataka Chief Minister) বাসবরাজ বোম্মাই (Basavaraj Bommai) বলেন,

অপরাধীদের যত দ্রুত সম্ভব গ্রেফতারের জন্য ডিরেক্টর জেনারেল অব পুলিশকে (Director General of Police) প্রবীন সুদকে নির্দেশ দিয়েছি।’ পুলিশকে যথাযথ ও দ্রুত তদন্তের নির্দেশ দিয়েছেন রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রী (State Home Minister) আরাগা জনানেন্দ্র (Araga Jnanendra)।

Yours Smart Update24 Team
Yours Smart Update24 Teamhttps://sdsmartupdate24.in
বাংলায় বিজ্ঞান ও প্রযুক্তি চর্চাকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে Smart Update24।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles