Happy Janmashtami Radha Krishna: The children are dressed like Radha-Krishna

Radha Krishna: শিশুরা রাধা-কৃষ্ণের সাজে

Cute Kids Dressed as Radha, Krishna & Meera


Happy Janmashtami Radha Krishna: দ্য জ্ঞান গঙ্গা একাডেমি জগজিৎপুর স্কুলের শিশুদের রাধা কৃষ্ণের সাজে দেখা গিয়েছিল। অধ্যক্ষ মীরা পাঁচোলি জানান, বিভিন্ন জন্মাষ্টমী কর্মকান্ডে নার্সারিতে কায়রা, পরিণীতি, কুশগ্রা, আরাধ্য, অনিক, অমিত, ওমিশা, উন্নতি, তনয়া, অশ্বি, অবিকা, কামাক্ষী, শানভাকু, সৃষ্টি এবং ধনঞ্জয়ের কাজ প্রশংসনীয়।

আদর্শ, গৌরনশি, বিভা, অভিনব, আরাধ্য, প্রিয়ংশু, অন্ময়, ফ্লোরেন্স, পরিণীতি, দীপাংশু এবং আদ্রিজার শিল্পকর্ম জুনিয়র কেজি ক্লাসে সবাইকে মুগ্ধ করেছিল। প্রত্যেকেই সিনিয়র কেজি ক্লাসে অথর্ব, পূর্বী, আংশ, শিবংশ, আরিয়ান, নন্দিনী, দিব্যাংশ, কুণাল, ishশ্বরিয়া বিহান, কুশগ্রা, শিবয় এবং মাহি এর কাজের প্রশংসা করেছেন। প্রখর, কৃতিমা, পার্থ, হর্ষিতা, গীতিকা, হর্ষিকা, অদিতি, দীপক, অনন্ত জোট, পাভানি, এবং দিয়া প্রথম শ্রেণী থেকে অংশ নিয়েছিল।

Read More: Robotic Process Automation: The broken mobile will be covered automatically Bengali scientists make new discoveries in technology |

Happy Janmashtami Radha Krishna: Krishna’s Birthday

ভগবান শ্রীকৃষ্ণের জন্মবার্ষিকী, গোকুল-মথুরাসহ সারা দেশে জাঁকজমকপূর্ণভাবে পালিত হয়। এই দিনে মন্দিরগুলিতে ভজন, জাগরণ এবং জাগ্রত অনুষ্ঠিত হয়। তারপর রাত 12 টায়, ভক্তরা প্রভুর পূজা করার পরে রোজা ভাঙেন। হিন্দু পঞ্জিকা অনুসারে, কৃষ্ণ কানহাইয়া ভদ্রপদ মাসের কৃষ্ণপক্ষের অষ্টমীর মধ্যরাতে মথুরায় জন্মগ্রহণ করেছিলেন।

এই দিনে মানুষ রোজা রাখে, সারাদিন পূজা করে, ভোগ করে। বাড়িতে উৎসবমুখর পরিবেশ রয়েছে, ভক্তরা শ্রী কৃষ্ণের পালকি সাজায় এবং ভাসানও বের করা হয়। 2021 সালে, জন্মাষ্টমী উদযাপিত হচ্ছে আজ অর্থাৎ সোমবার, 30 আগস্ট। আমাদের জানানো যাক যে অষ্টমীর তারিখ রবিবার রাত ১১.২৫ থেকে শুরু হয়েছে, যা আজ রাত ১.৫9 টা পর্যন্ত থাকবে।

Read More: Nelson Mandela International Day 2021: Mandela’s Birthday Celebration Day

লাড্ডু গোপালের জন্মবার্ষিকীতে, মানুষ সুস্থ, সুখী ও সমৃদ্ধ জীবনের জন্য প্রভুর কাছে প্রার্থনা করে। এছাড়াও, অন্যদের একটি খুব সুখী দিন কামনা করছি। এই জন্মাষ্টমীতে, আপনার প্রিয়জনদের সেরা উদ্ধৃতি এবং বার্তা পাঠান –

Swastika Paul
Swastika Paul
Hi, I am Swastika Paul, popularly known as Mun in my friends’ circle. I am a writer, author ,educationist and an Engineering student . I enjoy writing things that are on popular science, applied mathematics, environment, history, invention news , modern technology culture and society in Bengali in order to popularize science among readers in the regional language.

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles