Saturday, November 27, 2021

Captain Vikram Batra’s last letter : ক্যাপ্টেন বিক্রম বাত্রার শেষ চিঠি , জেনে নিন তার বায়োপিকের ছবির কিছু ঘটনা

Captain Vikram Batra's last letter on 23th june 1999,

Captain Vikram Batra’s last letter : ক্যাপ্টেন বিক্রম বাত্রার শেষ চিঠি , জেনে নিন তার বায়োপিকের ছবির কিছু ঘটনা

Captain Vikram Batra’s last letter: সর্বোত্র মানুষ বলিউড অভিনেতা সিদ্ধার্থর সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ছবির শেরশা -এর প্রশংসা করছে। ছবিটি ক্যাপ্টেন বিক্রম বাত্রার বায়োপিক অবলম্বনে নির্মিত। ছবিটি ওটিটি প্লাটফর্ম অ্যামাজন প্রাইম ভিডিও তে মুক্তি পেয়েছে। ছবিটি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে সুপারহিট প্রমাণিত হয়। ছবিটি চারিদিকে সাফল্যের পতাকা উড়িয়েছে। তারপর সেটা ছবির গল্প বানানো নিয়ে হোক অথবা এটি হতে পারে সিদ্ধার্থ এবং কিয়ারার অসাধারণ অভিনয়।

ছবিটি প্রতিটি ক্ষেত্রে সফল প্রমাণিত হয়েছেন এবং এই ছবিটা সিদ্ধার্থ শহীদ ক্যাপ্টেন বিক্রম বাতত্রা চরিত্রে অভিনয় করেছিলেন এবং এই চলচ্চিত্রটি অসাধারণ এবং সমালোচকদের দ্বারা আন্তরিকভাবে প্রশংসিত হচ্ছে। অভিনেতা সিদ্ধান্ত ক্যাপ্টেন বাতত্রা -র বিশেষ আইটেম কি শেয়ার করেছেন অভিনেতা সিদ্ধার্থের ছবি মুক্তির পর নয়াদিল্লির মেমোরিয়ালে পৌঁছেছিলেন এবং সেখানে এই অভিনেতা শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

Read More : তিমির বমিতে একদিনেই ২ কোটি ৩৩ লাখ টাকার মালিক নারী!

Captain Vikram Batra’s last letter on 23th june 1999, 

23 শে জুন 1999 সালে একটি চিঠি লেখেন বিক্রম বাতত্রা। এই দিনটির ঠিক 15 দিন পরে ক্যাপ্টেন বিক্রম সীমান্তে নিজের জীবন উৎসর্গ করেছিলেন দেশরক্ষার জন্য।

Vikram Batra wrote in this last letter is (এই চিঠিতে বিক্রম বাতত্রা লিখেছিলেন,) :

“আমি আপনাকে এই চিঠি লিখছি। সম্পর্কে আপনাকে প্রতিদিন সংবাদপত্র শুনতে হবে। হ্যাঁ, এখন আমি এটা জেনে খুব খুশি যে আমরা এখন এটিকে ধরে ফেলেছি। ‌তিনি এর সাথে আরও লিখেছিলেন যে আমি এবং লে জামওয়াল এটি আক্রমণ করেছিলাম এবং পাকিস্তানী রেস্ট করে তা দখল করে ছিলাম।

আমাদের পুরো ব্যাটেলিয়ান আমাদের এই কাজে খুবই মুগ্ধ হয় এবং আমাদের নাম মহাবীর চক্র জন্য পাঠানো হচ্ছে এবং এর সাথে আমি ক্যাপ্টেন এর পদ পেয়েছি।” এই ছবিতে বিক্রমের চরিত্রে সিদ্ধার্থ এবং কিয়ারা তার বাগদত্তা ডিম্পল চিমার চরিত্রে অভিনয় করেছেন। ছবিটি পরিচালনা করেছেন বিষ্ণু বর্ধন। তার পোস্ট দেখে সিদ্ধার্থের ভক্তরা খুব আবেগপ্রবণ হয়ে পড়েছেন। তিনি এই ছবি সাথে ক্যাপশন লিখেছেন আমি ক্যাপ্টেন বিক্রম বাতত্রা (Captain Vikram Batra) এবং সমস্ত শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে দেশের রাজধানী দিল্লিতে পৌঁছেছি।

বিক্রম বাতত্রা -র (Captain Vikram Batra) এই চিঠি উল্লেখ করে ক্যাপশন এর সিদ্ধান্ত লিখেছিলেন,

“যুদ্ধের ময়দানে থাকাকালীন তিনি প্রাণবন্ত এবং ভালোবাসার সাথে তার নিকটবর্তী দের এই চিঠি লিখতেন। যখন আমি এই চিঠি পড়ছিলাম আমি আমার চোখের সামলাতে পারিনি।” একই দিনে মিডিয়াতেও খবর আছে যে এই দুই তারকা একে অপরকে ডেটিং করছেন। দুজনেই অনেক অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছেন, কিন্তু তাদের কেউই এখনো তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেননি।।

আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোন প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান ।

Let us know in the comments below how you feel about our writing and if you have any questions.   Please Subscribe & Joint Our  WhatsApp group link-: Click Hare

Smart Update24https://sdsmartupdate24.in
বাংলায় বিজ্ঞান ও প্রযুক্তি চর্চাকে আরো এগিয়ে নিয়ে যাওয়ার লক্ষ্যে Smart Update24।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisement -

Latest Articles